Hot Posts

মার্চ ৩০, ২০২৪

উচ্চ মাধ্যমিক পাসে রাজ্যের 19টি পৌরসভায় কর্মী নিয়োগ : Wb Municipality Recruitment 2024



WBMSC Recruitment 2024: পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য বড় সুখবর। ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন -এর পক্ষ থেকে রাজ্যের ১৯ টি পৌরসভায় স্যানিটারি ইন্সপেক্টর পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি (Job Notification) প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি বিস্তারিত ভাবে জানুন আজকের প্রতিবেদন থেকে। 

 

Advertisement No: 03/2024

 

পদের নাম:- 

Sanitary Inspector (স্যানিটারি ইন্সপেক্টর)

 

শূন্যপদ (Vacancy)- 19টি

 

 

শিক্ষাগত যোগ্যতা (Qualification):-প্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ সাথে স্যানিটারি ইন্সপেক্টর ক্ষেত্রে ডিপ্লোমা সার্টিফিকেট থাকলে এখানে আবেদন জানাতে পারবেন।


আরও চাকরির খবর: পশ্চিমবঙ্গে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ চলছে, Apply Online:

 

বয়সসীমা (Age Limit) : 01/01/2024 তারিখ অনুযায়ী 21-40 বছরের মধ্যে বয়স হতে হবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী SC/ST/OBC ক্যাটাগরির প্রার্থীদের বয়সে ছাড় (Age Relaxation) রয়েছে।
 

মাসিক বেতন (Salary)- প্রার্থীদের মাসিক বেতন শুরু হবে 28,900/- টাকা থেকে। 

 

আবেদন ফি: অসংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ২০০/- টাকা আবেদন ফি প্রসেসিং ফি সহ জমা করতে হবে। SC/ST প্রার্থীদের কেবলমাত্র প্রসেসিং ফি ৫০/- টাকা জমা করতে হবে।


Top 5 Money Making Tips : অনলাইন থেকে প্রচুর টাকা উপার্জন করতে চান? রইল কয়েকটি আইডিয়া


কিভাবে আবেদন করবেন (Application Process) :- প্রার্থীরা শুধুমাত্র অনলাইনে আবেদন করতে পারবেন এবং অন্য কোন পদ্ধতির আবেদন গ্রহণ করা হবে না । প্রথমে www.mscwb.org অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে নিজেদের রেজিস্ট্রেশন করতে হবে। এরপর আবেদনপত্রটিতে নিজের সমস্ত তথ্য সঠিক ভাবে অনলাইনে ফিলাপ করতে হবে। এরপর প্রয়োজনীয় ডকুমেন্টের স্ক্যান কপি এবং পাসপোর্ট সাইজের ছবি আপলোড করে ফর্মটিকে সাবমিট করতে হবে।। আবেদন বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য এই প্রতিবেদনের নিচে বিজ্ঞপ্তি (Official Notification) লিংক দেওয়া হয়েছে।

 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Channel এ Join করুন: CLICK HERE👉


Notificaton PDFDownload
Online ApplyClick Here
Website LinkClick Here

 

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন