Hot Posts

এপ্রিল ০৯, ২০২৪

জেলা আদালতে এইট পাসে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১৭ হাজার টাকা : District Court Recruitment 2024


Wb District Court Recruitment 2024: পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য বড় সুখবর। জেলা দায়রা আদালতে কর্মী নিয়োগের জন্য নতুন বিজ্ঞপ্তি (Job Notification) প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি বিস্তারিত ভাবে জানুন আজকের প্রতিবেদন থেকে। 

 

Advertisement No: 2/III

 

পদের নাম:- 

Night Guard, Day Guard, Gardener

 

শূন্যপদ (Vacancy)- 11টি


শিক্ষাগত যোগ্যতা (Qualification):-যেকোনো স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম পাশ থাকলে এখানে আবেদন জানাতে পারবেন।


আরও চাকরির খবর: পশ্চিমবঙ্গে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ চলছে, Apply Online:

 

বয়সসীমা (Age Limit) : 01/01/2024 তারিখ অনুযায়ী 18-40 বছরের মধ্যে বয়স হতে হবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী SC/ST/OBC ক্যাটাগরির প্রার্থীদের বয়সে ছাড় (Age Relaxation) রয়েছে।
 

মাসিক বেতন (Salary)- প্রার্থীদের মাসিক বেতন শুরু হবে 17,000/- টাকা থেকে। 

 

আবেদন ফি: তফসিলি জাতি প্রার্থীদের জন্য আবেদন ফি 100/- টাকা এবং অন্যান্য সমস্ত বিভাগের প্রার্থীদের জন্য 300/- টাকা।  আবেদন ফি ব্যাঙ্ক ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে।


Top 5 Money Making Tips : অনলাইন থেকে প্রচুর টাকা উপার্জন করতে চান? রইল কয়েকটি আইডিয়া


কিভাবে আবেদন করবেন (Application Process) :- প্রার্থীরা শুধুমাত্র অফলাইনে আবেদন করতে পারবেন এবং অন্য কোন পদ্ধতির আবেদন গ্রহণ করা হবে না । প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে আবেদন ফর্ম ডাউনলোড করতে হবে। এরপর আবেদনপত্রটিতে নিজের সমস্ত তথ্য সঠিক ভাবে অফলাইনে ফিলাপ করতে হবে। এরপর প্রয়োজনীয় ডকুমেন্টের জেরক্স কপি আবেদনপত্রের সাথে যুক্ত করে একটি মুখবন্ধ খামে ভরে অফিসের ঠিকানায় গিয়ে জমা করতে হবে । আবেদন বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য এই প্রতিবেদনের নিচে বিজ্ঞপ্তি (Official Notification) লিংক দেওয়া হয়েছে।

 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Channel এ Join করুন: CLICK HERE👉

আবেদন পত্র কোথায় জমা দিতে হবে? :- District Judge Cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound, Burdwan, Purba Bardhaman, Pin Code – 713101

 

 

Notificaton PDFDownload
Download Form
Click Here
Website LinkClick Here

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন