Hot Posts

মে ০৫, ২০২৪

BSNL Long Validity Recharge Plan: সস্তায় ১ বছরের রিচার্জ প্ল্যান আনল BSNL! ঘুম উড়ল জিও, এয়ারটেলের


BSNL New Recharge Plan: জিও এবং এয়ারটেল ভারতীয় টেলিকম বাজারে শীর্ষস্থানীয় টেলিকম সংস্থাগুলির মধ্যে একটি।  প্রতিনিয়ত গ্রাহকদের নতুন নতুন সুবিধা দেওয়ার কারণে এই দুটি টেলিকম কোম্পানি একটি অনন্য অবস্থান দখল করেছে। 

 

PM Kisan Yojana 2024: অ্যাকাউন্টে কবে ঢুকবে পিএম কিষানের 17 তম কিস্তির টাকা? জেনে নিন

 

যাইহোক, এই দুটি টেলিকম কোম্পানি গ্রাহকদের নতুন সুবিধা প্রদান করলেও, তাদের রিচার্জ প্ল্যানের দাম রাষ্ট্রায়ত্ত টেলিকম কোম্পানি BSNL-এর থেকে অনেক বেশি।

 


আমরা যদি প্রতিদিন 1.5GB ডেটা সহ Jio-এর সবচেয়ে সস্তা দীর্ঘ মেয়াদী রিচার্জ প্ল্যান দেখি তাহলে তাদের 2545 টাকার রিচার্জ প্ল্যান আছে।  যাতে 336 দিনের মেয়াদ পাওয়া যায়।  এটি আনলিমিটেড কল, প্রতিদিন 100টি SMS এবং অন্যান্য সুবিধা সহ আসে।

 


Airtel 365-দিনের রিচার্জ প্ল্যানের সাথে প্রতিদিন 2 GB ডেটা, প্রতিদিন 100 SMS এবং Unlimited Call -র খরচ 2999 টাকা।

 

 

অন্যদিকে, BSNL-এর দীর্ঘ মেয়াদী রিচার্জ প্ল্যানগুলির মধ্যে একটি হল Rs. 1999 - এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 100টি SMS এবং সেইসাথে ভারতের যেকোনো নেটওয়ার্কে Unlimited Call এর সুবিধা পান৷  এছাড়াও, এর সাথে মোট 600 জিবি ডেটা দেওয়া হচ্ছে।  এই রিচার্জ প্ল্যানের বৈধতা 365 দিন। 

 

ব্যাঙ্ক একাউন্টে পাবেন ১৫ হাজার টাকা, কেন্দ্র সরকারের এই প্রকল্পে আবেদন করুন

 

অর্থাৎ গ্রাহকরা প্রতিদিন 1.64 জিবি ডেটা পাবেন।  সুতরাং এখানে এটি পরিষ্কার, এক বছরের রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে এয়ারটেল,জিও কোনও টেলিকম সংস্থা BSNL-এর কাছাকাছি নেই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন