Hot Posts

এপ্রিল ২২, ২০২৪

District Court Group D Recruitment 2024: কোর্টে ক্লার্ক ও গ্রুপ ডি কর্মী নিয়োগ


Wb District Court Recruitment 2024: পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য বড় সুখবর। জেলা দায়রা আদালতে কর্মী নিয়োগের জন্য নতুন বিজ্ঞপ্তি (Job Notification) প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি বিস্তারিত ভাবে জানুন আজকের প্রতিবেদন থেকে। 

 

Advertisement No: RC 01/2024

 

পদের নাম:- 

Lower Division Clerk, Group d, Night Guard, Gardener

 

শূন্যপদ (Vacancy)- 37টি


শিক্ষাগত যোগ্যতা (Qualification):- 

1) Process Server, Orderly/Office Peon/Farash, Night Guard, Sweeper (Karma Bandhu) পদের ক্ষেত্রে যেকোনো স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম পাশ থাকলে এখানে আবেদন জানাতে পারবেন। নাইট গার্ড পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীরাই আবেদন করতে পারবেন । 

 

2) English Stenographer, Lower Division Clerk পদের ক্ষেত্রে মাধ্যমিক পাশ এবং সাথে কম্পিউটার এ সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে।


আরও চাকরির খবর: পশ্চিমবঙ্গে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ চলছে, Apply Online:

 

বয়সসীমা (Age Limit) : 01/01/2024 তারিখ অনুযায়ী 18-40 বছরের মধ্যে বয়স হতে হবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী SC/ST/OBC ক্যাটাগরির প্রার্থীদের বয়সে ছাড় (Age Relaxation) রয়েছে।
 

মাসিক বেতন (Salary)- প্রার্থীদের মাসিক বেতন 17,000/- থেকে 82,500/- টাকা। 

 

আবেদন ফি:

 

নিয়োগ পদ্ধতি:  লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে। পরীক্ষার সিলেবাস, নম্বর বিভাজন ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

 

Top 5 Money Making Tips : অনলাইন থেকে প্রচুর টাকা উপার্জন করতে চান? রইল কয়েকটি আইডিয়া


কিভাবে আবেদন করবেন (Application Process) :- প্রার্থীরা শুধুমাত্র অনলাইনে আবেদন করতে পারবেন এবং অন্য কোন পদ্ধতির আবেদন গ্রহণ করা হবে না । প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে আবেদন করতে হবে। এরপর আবেদনপত্রটিতে নিজের সমস্ত তথ্য সঠিক ভাবে অনলাইনে ফিলাপ করতে হবে। আবেদন বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য এই প্রতিবেদনের নিচে বিজ্ঞপ্তি (Official Notification) লিংক দেওয়া হয়েছে।

 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Channel এ Join করুন: CLICK HERE👉


 

Notificaton PDFDownload
Download Form
Click Here
Website LinkClick Here

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন