Hot Posts

মার্চ ১৯, ২০২৪

West Bengal Govt Job 2024 : স্বাস্থ্য দপ্তরে একাধিক কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি দেখুন


WB Health Recruitment 2024: পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য বড় সুখবর। মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তর -এর পক্ষ থেকে একাধিক পদে নতুন নিয়োগের বিজ্ঞপ্তি (Job Notification) প্রকাশ করা হয়েছে। ন্যাশনাল হেলথ মিশনের অধীনে এই নিয়োগ প্রক্রিয়া করা হবে। শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি বিস্তারিত ভাবে জানুন আজকের প্রতিবেদন থেকে। 

 

পদের নাম: সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার এবং ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে নিয়োগ করা হবে কর্মী।


শিক্ষাগত যোগ্যতা (Qualification):-

সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল ওয়ার্ক বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন।

ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন।


আরও চাকরির খবর: পশ্চিমবঙ্গে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ চলছে, Apply Online:

 

বয়সসীমা (Age Limit) : 01/01/2024 তারিখ অনুযায়ী প্রার্থীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী SC/ST/OBC ক্যাটাগরির প্রার্থীদের বয়সে ছাড় (Age Relaxation) রয়েছে।
 

মাসিক বেতন (Salary)- সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার ও ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে প্রতি মাসে বেতন হবে ৩০ হাজার টাকা।


কিভাবে আবেদন করবেন (Application Process) :- প্রার্থীরা শুধুমাত্র অনলাইনে আবেদন করতে পারবেন এবং অন্য কোন পদ্ধতির আবেদন গ্রহণ করা হবে না । প্রথমে www.murshidabad.gov.in অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে আবেদনপত্রটিতে নিজের সমস্ত তথ্য সঠিক ভাবে অনলাইনে ফিলাপ করতে হবে। এরপর প্রয়োজনীয় ডকুমেন্টের স্ক্যান কপি এবং পাসপোর্ট সাইজের ছবি আপলোড করে ফর্মটিকে সাবমিট করতে হবে।। আবেদন বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য এই প্রতিবেদনের নিচে বিজ্ঞপ্তি (Official Notification) লিংক দেওয়া হয়েছে।

 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Channel এ Join করুন: CLICK HERE👉


Notificaton PDFDownload
Online ApplyClick Here
Website LinkClick Here

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন