Hot Posts

জানুয়ারী ২২, ২০২৪

ICDS Kormi Recruitment 2024 : রাজ্যে ১৯০০ শূন্যপদে ICDS কর্মী নিয়োগ খুব শীঘ্রই বিস্তারিত জেনে নিন



ICDS Kormi Recruitment 2024: পশ্চিমবঙ্গের মহিলা চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুখবর। জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলিতে ১,৯০০ জন মহিলা কর্মী খুব শীঘ্রই নিয়োগ করা হবে। শুধুমাত্র মহিলা চাকরিপ্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি বিস্তারিত ভাবে জানুন আজকের প্রতিবেদন থেকে।


ICDS Recruitment 2024: পদের নাম-অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা

মোট শূন্যপদ- ১৯০০


ICDS Worker & Helper Recruitment 2024: উত্তর চব্বিশ পরগনা জেলার বিভিন্ন অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলির শিক্ষাগত পরিকাঠামো উন্নতির জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ নজর দেওয়া হচ্ছে। জেলা প্রশাসন সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, অঙ্গনওয়াড়ি কর্মী এবং সহায়িকা এই দুই ধরনের পদ মিলিয়ে মোট ১,৯০০ শূন্যপদে নিয়োগ করা হবে। যার মধ্যে ১,৬০০ শূন্যপদে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী পদে নতুন নিয়োগ করা হবে এবং ৩০০ শূন্যপদে সহায়িকা নিয়োগ করা হবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে খুব শীঘ্রই শুরু হবে এই নিয়োগ প্রক্রিয়া।


আরও চাকরির খবর: IDBI Executive 2023 Notification Out, Apply Online:

 

 

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী ২৯ জানুয়ারি জেলা প্রশাসনের তরফ থেকে নিয়োগ সংক্রান্ত নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হতে পারে। বিজ্ঞপ্তি প্রকাশের পর ২৫ দিন অবধি প্রার্থীরা আবেদন করতে পারবেন । গ্রাম ও শহর দুটি স্তরের বিভিন্ন অঙ্গনওয়াড়ি কেন্দ্রাগুলিতেই এই নিয়োগ করা হবে। এই নিয়োগ কমিটির চেয়ারম্যান হলেন জেলা প্রশাসক। এই নিয়োগ স্বচ্ছ ভাবে সম্পন্ন করার জন্য রাজ্য সরকারের তরফ থেকে  একটি পোর্টাল চালু করা হয়েছে। অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার পর আমাদের ওয়েবসাইটে সমস্ত আপডেট পেয়ে যাবেন।

 


 

 সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট www.examdisha.in দেখুন




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন