Hot Posts

জানুয়ারী ১২, ২০২৪

সুখবর, মাধ্যমিক পাসে হেলথ ওয়ার্কার পদে চাকরি | জেনে নিন আবেদন পদ্ধতি



পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য বড় সুখবর। জেলা স্বাস্থ্য দপ্তর থেকে একটি নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ছেলে ও মেয়ে উভয় চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি বিস্তারিত ভাবে জানুন আজকের প্রতিবেদন থেকে।


পদের নাম:- 

 1) Honorary Heath Worker(HHW)

 

শিক্ষাগত যোগ্যতা:- প্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক পাশ (10th Pass Job) থাকলে এই পোস্টের জন্য আবেদন করতে পারবেন। শুধুমাত্র বিবাহিত/বিধবা/বিবাহ বিচ্ছিন্ন মহিলারাই এই পদে আবেদন এর যোগ্য। HHW পদে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই স্থানীয় মিউনিসিপালিটির বাসিন্দা হতে হবে।


আরও চাকরির খবর: IDBI Executive 2023 Notification Out, Apply Online:

 

বয়সসীমা: 01/01/2024 তারিখ অনুযায়ী 22 থেকে 40 বছরের মধ্যে বয়স হতে হবে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী SC/ST/OBC ক্যাটাগরির প্রার্থীদের বয়সে ছাড় রয়েছে।
 

মাসিক বেতন- নিয়োগের প্রথম বছরে বেতন থাকবে মাসিক ৪,৫০০/- টাকা।


আবেদন পদ্ধতি:- আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইনে। Wb Govt HHW Recruitment 2023 Notification PDF


কিভাবে আবেদন করবেন:- প্রার্থীরা শুধুমাত্র অফলাইনে আবেদন করতে পারবেন এবং অন্য কোন পদ্ধতির আবেদন গ্রহণ করা হবে না। প্রথমে  www.wbhealth.gov.in অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে প্রিন্ট করে তা ফিলাপ করতে হবে। এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে একটি মুখবন্ধ খামে ভরে "Sub Divisional Officer and Chairperson of HHWs Selection Committee, English Bazar Municipality" এই ঠিকানায় 31/01/2024 তারিখের মধ্যে সরাসরি গিয়ে জমা করতে হবে।

 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Channel এ Join করুন: CLICK HERE👉


আবেদন ফি: কোনো আবেদন ফি নেই। 

 

নিয়োগ পদ্ধতি:  মাধ্যমিক পরীক্ষায় পাওয়া নাম্বার ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থীদের যেকোনো আপডেট ও আরও তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইট অনুসরণ করার জন্য অনুরোধ করা হচ্ছে। এবং আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

 


 

গুরুত্বপূর্ন তারিখ-

আবেদন শুরুর তারিখ:- 09/01/2024

আবেদনের শেষ তারিখ:- 30/01/2024


👉 অফিসিয়াল বিজ্ঞপ্তি:-  ডাউনলোড করুন

👉 অফিসিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন

👉Application Form- Click Here

 


 

 *সমস্ত পরীক্ষার ফ্রি অনুশীলন সেট PDF ডাউনলোড করুন অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট www.examdisha.in দেখুন



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন